কেমন যাবে আপনার ১৪৩০ বাংলা সাল? - মেষ রাশির রাশিফল

মেষ রাশির রাশিফল

কুষ্টি নামের আধ্যাক্ষর : অ, ল

আয় ব্যয় স্থিতি

বর্তমান বর্ষ শুভাশুভ মিশ্র যাবে। সময়ে সময়ে মানসিক উদ্বেগ বৃদ্ধির কারকতা আসবে। গ্রহগণের বিশেষস্থানে অবস্থানবশতঃ একাধিকবার আশাভঙ্গ ও বিরুদ্ধ পরিস্থিতির সম্মুখীন হতে হইবে। মেষরাশির জাতক নীতিকঠোর, কর্তব্যপরায়ণ, উদার, দৃঢ়চেতা, নেতৃত্বপ্রিয় এবং স্বাধীনচেতা হয়। এ সকলের নিমিত্তে ক্ষতিকর পরিস্থিতিও আওতাধীন হবে। ৫ই বৈশাখ বৃহস্পতির সংক্রমণ অর্থাৎ বৃহস্পতির মেষরাশিতে গমন অশুভজনক। চন্দ্রশুদ্ধির কারণে কিছুটা ভাল ফল আশা করা যায়। কোন সহযোগী বন্ধু বা সদাশয় ব্যক্তি দ্বারা উপকৃত হবেন। ২০শে অগ্রহায়ণ রাহুর মীন রাশিতে গমন মেষ রাশির জাতকের জন্য শুভ নহে। মানসিক অশান্তি, স্বজনহানী এবং আকস্মিক দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন।

নতুন বছরের রাশিফল

শারীরিক বিষয়ে শুভজনক নহে। দৈহিক পরিশ্রম ও মানসিক দুশ্চিন্তার কারণে একাধিকবার শয্যাশায়ী হতে পারেন। কিডনী, রক্তচাপ, বক্ষব্যাধি, জন্ডিস, জ্বর, পিত্তবিকার, যক্ষ্মা প্রভৃতি রোগাক্রান্ত ব্যক্তির পক্ষে বর্তমান বছর অত্যন্ত অশুভ। অর্থহানী যোগ আছে। সঞ্চয়ের সম্ভাবনা কম। ধর্মীয় ব্যাপারে অর্থ ব্যয় হতে পারে। আর্থিক সংকটে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়ের সাহায্যে উপকৃত হবেন। ব্যবসা সংক্রান্ত বিষয় শুভ। চাকরিক্ষেত্রে অশুভ। নতুন চাকরি লাভের ক্ষেত্রে হতাশা ও প্রতারণার কারকতা আছে। আকস্মিক পরিবর্তনের আশঙ্কা বিদ্যমান। ব্যবসা-সম্প্রসারিত হবে। অধীনস্ত কর্মচারির সঙ্গে মতানৈক্যের আশঙ্কা আছে। নিত্য ব্যবহার্য দ্রব্য, প্রকাশন, খাদ্য, শিক্ষা নির্মাণ সামগ্রী, ব্যবসায়ীদের পক্ষে ৫ই বৈশাখের পর শুভাশুভ মিশ্র হবে।

অশুভ প্রতিকারের জন্য গোমেদ ও চুনী রত্ন অভাবে শ্বেত চন্দন ও বিল্বমূল অভাবে ইস্পাত ও স্বর্ণ অথবা পূজা ও কবচাদি ধারণ করতে পারেন। সাদা, লাল, সোনালী, গোলাপী, হলুদ ও চকলেট রংয়ের আসবাবপত্র পোশাকাদি ব্যবহারের এবং ১,৪,৭ সংখ্যা সর্বকাজে বর্জনের চেষ্টা করবেন।

Related Links
Post a Comment (0)
Previous Post Next Post