কেমন যাবে আপনার ১৪৩০ বাংলা সাল? - বৃষ রাশির রাশিফল

বৃষ রাশির রাশিফল

কুষ্টি নামের আধ্যাক্ষর : ই, এ, ও, উ, ব

আয় ব্যয় স্থিতি

১৪৩০ বাংলা সন বৃষরাশির জাতকের জন্যক্রমোন্নতির বছর। বৃষরাশির জাতক কমল স্বভাব ও ব্যক্তিত্বসম্পন্ন হয়ে থাকে। এ সকলের নিমিত্তে একাধিকবার বিব্রত হবেন। নিজস্ব কর্মনৈপুন্যে উন্নতিলাভ করতে পারবেন। ১৬ই আষাঢ় মঙ্গলের সিংহরাশিতে গমনহেতু বৃষরাশির উন্নতি পথে বাঁধাবিঘ্ন, পরিলক্ষিত হয়। ১৫ই শ্রাবণ বক্রি শুক্রের পশ্চিমে অস্তমিততায় কাজেকর্মে উন্নতি ফিরে আসবে। বহুদিনের অবদমিত কোন আশা বাস্তবায়িত হতে পারে। আশঙ্কাজনক অবস্থা হতে সুফল লাভের কারকতা। ১৬ই আশ্বিন মঙ্গলের তুলারাশিতে গমন। রক্তসংক্রান্ত পুরাতন ব্যাধির পুনরাবৃত্তি ঘটতে পারে। আশ্বিন মাস হতে উদাসীনতার কারণে ব্যবসা-বাণিজ্যে নিম্নগতি দেখা দিবে এবং সুযোগ নষ্ট হবে।

নতুন বছরের রাশিফল

শারীরিক মোটামুটি শুভ। বহুলাংশে মানসিক চাঞ্চল্য ও উদাসীনতায় উৎপত্তি ও বৃদ্ধি সম্পর্কে বিশেষ সতর্কতা থাকা প্রয়োজন।

যারা পূর্ব হতেই রক্তচাপ, শিরঃপীড়া, পক্ষাঘাত, স্নায়ুবিক দৌর্বল্য, অঙ্গবৈকল্য সম্পর্কিত রোগাক্রান্ত তাদের পক্ষে বিশেষ সতর্কতা প্রয়োজন।

আশানুরূপ সম্পত্তি লাভের সুযোগ আসতে পারে। স্বাচ্ছল্য বজায় থাকবে। বিশেষ সচেষ্টতায় সঞ্চয়ের আশা করা যায়। পরিবারের সম্পর্কিত কোন ব্যক্তির জন্য অর্থনাশ ঘটতে পারে। ২৪শে অগ্রহায়ণের পর রাহুর শুভ।

অশুভ প্রশমনের জন্য ডায়মন্ড, গোমেদ অভাবে রামবসাক ও শ্বেতচন্দনের মূল অভাবে প্লাটিনাম ও সীসা অথবা গ্রহগণের পূজা ও স্তবাদি পাঠ করা প্রশ্বস্ত। লাল গৌরিক, আকাশি সোনালী রংয়ের পোশাকাদি ও আসবাবপত্র অধিক ব্যবহার এবং ৪,৮ সংখ্যা সর্বকার্যে বর্জনীয়।

Related Links
Post a Comment (0)
Previous Post Next Post