কেমন যাবে আপনার ১৪৩০ বাংলা সাল? - তুলা রাশির রাশিফল

তুলা রাশির রাশিফল

কুষ্টি নামের আধ্যাক্ষর : র, ত

আয় ব্যয় স্থিতি

বর্ষারম্ভকালে রাশ্যাধিপতি শুক্রাচার্য্য স্বগৃহে উপস্থিতি, শুভ সূচনা করলেও শনি মহারাজের দৃষ্টিপাত ও নানাবিধ কারণে নানাবিধ সমস্যা ও ঘটনা বহুল হবে। নূতন ব্যবসা বাণিজ্যের চেষ্টা ফলপ্রসূ হবে।

নতুন বছরের রাশিফল

তুলারাশির জাতক সাধারণত যথেষ্ট স্নেহপরায়ণ, সুদক্ষ বিচার শক্তি সম্পন্ন, দৈর্যশীল, বিলাসী, ভ্রমণ রোমান্স ও স্বাধীনতা প্রিয় ছাড়াও আত্মনির্ভরশীল হয়ে থাকেন। এ বৎসর তুলারাশির জাতকদের জীবনে কোনও অপ্রিয় শোক সংবাদ আনতে পারে।

অর্থকরি মামলায় বিশেষ সতর্কতা অবলম্বন না করলে বিনিয়োগকৃত অর্থ ক্ষতির সম্মুখীন হবেন এবং ঋণগ্রস্থ হয়ে পড়তে পারেন।

১১ বৈশাখ শুক্রের মৃগশিরানক্ষত্রে গমন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়ন পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল ও বেকারদের কর্ম প্রাপ্তির পথ সুগম হবে। ২৭শে পৌষ শুক্রের মকর রাশিতে সঞ্চার জীবন সাথীর চিকিৎসার্থে অগণিত অর্থ ব্যয় হবে ছাড়াও দাম্পত্য কলহ স্বজন কলহ এমন কি মামলা-মোকদ্দমা পর্যন্ত গড়াতে পারে।

বর্ষারম্ভকাল হতে ২৩শে বুধের ধনুরাশিতে গমন চর্ম, যৌন, গুপ্তরোগ, কলহ, বিবাদ উচ্চস্থান থেকে পতন, বসন্ত, গর্মিঘাসহ পচনশীল রোগে কষ্ট পাবেন ছাড়াও রাহু মঙ্গলের কুপ্রভাবে শরীরের রোগ প্রতিরোধের মাত্রা ক্রমশ কমে আসবে। দুর্ঘটনা এড়াতে তীব্রগতির বাহন তথা দ্বিচক্র যান চালনা থেকে বিরত থাকুন।

পঞ্চমপতির ধন স্থানে অবস্থান শিক্ষার্থীরা রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত হতে পারেন। ব্যবসা-বাণিজ্যে বিশেষ করে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি পাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে তথা বৈদেশিক সূত্রে ধনলাভের ইঙ্গিত রয়েছে। হারানো সম্পত্তি পুনরুদ্ধার, নতুন সম্পত্তি ক্রয় তথা গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসার সাজ সাজ রব করবে। কর্মে পদোন্নতি ও বিদেশ ভ্রমণের যোগ প্রবল। এ বছর উপহার সামগ্রী যেমন প্রাপ্ত হবেন তেমনি লৌকিকতায়ও কম ব্যয় হবে না।

অশুভ প্রশমনের জন্য হীরা, ক্যাটস্‌আই অভাবে রামবাসক, অশ্বগন্ধার মূল কালো রংয়ের পোশাকাদি ও আসবাবপত্র অধিক ব্যবহার এবং ৪,৮ সংখ্যা সর্বকাজে বর্জনীয়।

Related Links
Post a Comment (0)
Previous Post Next Post