কেমন যাবে আপনার ১৪৩০ বাংলা সাল? - বৃশ্চিক রাশির রাশিফল

বৃশ্চিক রাশির রাশিফল

কুষ্টি নামের আধ্যাক্ষর : ন, য

আয় ব্যয় স্থিতি

বর্ষারম্ভকালে রাশি অধিপতি ও ষষ্ঠপতি দেবসেনাপতি মঙ্গল ষষ্ঠে ও সমগ্র বছরটাই শনি মহারাজের রাশিতে অবস্থান বৃশ্চিকরাশির জাতব্যক্তিদের জীবন ভাঙ্গা গড়ার খেলা চলতে থাকবে। ব্যবসা-বাণিজ্যে লাগাতার লোকসান, প্রায় শেষ হয়ে আসা কাজ পন্ড, টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে ঋণগ্রস্ত করিয়ে ক্ষান্ত হবে না মামলা মোকদ্দমায় জড়িয়ে ছাড়বে।

নতুন বছরের রাশিফল

বৃশ্চিকরাশির জাতব্যক্তিরা প্রায়ই সৎ, কর্মঠ, পরার্থপ্রবণ, কষ্টসহিষ্ণু, দৃঢ়প্রতিজ্ঞ ও স্পষ্টবাদী হলেও মন অহংকারে পরিপূর্ণ হয়ে থাকে। এ বছর শত্রু ও বিরোধীপক্ষের চাপে সর্বদাই নাজেহাল হয়ে পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া আর ভালো করে না বুঝে কোনো চুক্তিতে আবদ্ধ হওয়া ঘাতক বলে প্রমাণিত হবে।

২৯শে আষাঢ় ধন ও পঞ্চমপতির সিংহরাশিতে মঘানক্ষত্রে সঞ্চার বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম ছাড়াও দীর্ঘদিনের প্লান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। দূর থেকে আসা কোন শুভ সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

১লা অগ্রহায়ণ বুধের বৃশ্চিকরাশিতে বিশাখানক্ষত্রে সঞ্চার সেই সঙ্গে শনি মহারাজের যুতি মন, গোপন প্রেম, ঘুষ উৎকোচ গ্রহণ, নেশাজাতদ্রব্য সেবন ও অস্ত্রশস্ত্রের দিকে ধাবিত হওয়ায় অর্থ মান এমনকি রাজদণ্ডে দণ্ডিত হতে পারেন।

৪ই ফাল্গুন দেবসেনাপতি মঙ্গলের আপনার রাশিতে সঞ্চার মামলা মোকদ্দমায় বিপক্ষে যাওয়ায় সম্পত্তি হাত ছাড়া হয়ে পড়বে ছাড়াও সম্ভাব্য ক্ষেত্রে আরও বেশ কিছুদিন কারাবাস ভোগ করতে হতে পারে।

সমগ্র বছরটাতেই রাশিতে শনি মহারাজের অবস্থান পুরাতন রোগ ব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে ছাড়াও মানসিক বিষণ্ণতা, শিরার রোগ, হিস্টিরিয়া, টনসিল হার্নিয়া ছোটখাট অস্ত্রপাচার ছাড়াও মন আত্মহত্যার দিকে ধাবিত হতে পারে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুঃশ্চিন্তার কারণ হবে।

পঞ্চমপতি দেবগুরু বৃহস্পতির ভাগ্য ও কর্মস্থানে সঞ্চার শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হবে ছাড়াও ভবিষ্যতের পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে ওঠানামা লেগে থাকবে। সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে শুভ অপেক্ষা অশুভ ফলই বেশি ঘটবে যার ফলে সম্পত্তি ক্রয় বিক্রয়ে অধিক সতর্ক হতে হবে। অবশ্য ব্যয় সংকোচনের সাথে সাথে সঞ্চয়ী মনোভাবপন্ন হলে কিছুটা ধনস্থিতি হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হলেও কর্মচ্যুতি ঘটবে না।

এ বছর সপ্তমপতি প্রেমের দেবতা শুক্রাচার্যের শুভ প্রভাবে অবিবাহিতদের বিবাহ, প্রেমীযুগলের ছাড়াও দাম্পত্য জীবন মধুরতায় পূর্ণ থাকবে। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত জটিলতার অবসান ঘটবে। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। দেবগুরু বৃহস্পতির শুভ প্রভাবে গৃহবাড়িতে একাধিকবার মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে এছাড়াও ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি ধাবিত হবে।

অশুভ প্রশমনের জন্য রক্তপ্রবাল, পোখরাজ অভাবে অনন্তমূল, বামুনহাটির মূল অভাবে তাম্র, স্বর্ণ ধারণ করা প্রশস্ত। লাল, মেরুন, কমলা, বেগুণি, রংয়ের পোশাকাদি ও আসবাবপত্র অধিক ব্যবহার এবং ৬,৮ সংখ্যা সর্বকাজে বর্জনীয়।

Related Links
Post a Comment (0)
Previous Post Next Post