কেমন যাবে আপনার ১৪৩০ বাংলা সাল? - কর্কট রাশির রাশিফল

কর্কট রাশির রাশিফল

কুষ্টি নামের আধ্যাক্ষর : ড, হ

আয় ব্যয় স্থিতি

বর্ষারম্ভকালে রাশি অধিপতি এবং রাশিতে দৈত্য গুরু শুক্রের অবস্থান আপনার ভাগ্যাকাশে নতুন সূর্য উদিত হবে। ব্যবসায় বাণিজ্যেক পরিকল্পনা বাস্তবায়ন, বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন, কর্মে পদোন্নতি, পাওনা টাকা আদায় প্রভৃতি কারণে আর্থিক ভীতি মজবুত হবে তথা বছরটি ঋণমুক্তির জন্য স্মরণীয় হয়ে থাকবে। এবছর স্বপরিবারে ধর্মীয় স্থানে বিদেশে তথা তীর্থভ্রমণের জন্য রেকর্ড হয়ে থাকবে।

নতুন বছরের রাশিফল

কর্কটরাশির জাতব্যক্তিরা চিরকালই ভাবপ্রবণ, কর্তব্যপরায়ণ, শান্ত সৌম্য প্রভৃতির, দৃঢ় প্রতিজ্ঞ বন্ধুবৎসল্য, পরোপকারী, নীতি ও আদর্শবান তথা সমাজে অগ্রগণ্য ব্যক্তিরূপে পরিগণিত হয়ে থাকেন। এরা সৎপথে জীবন যাপন কখনই পিছপা হন না। তাই তো এ বছরের প্রহাবস্থান কর্কটরাশির জাতব্যক্তিদের জীবন সফলতার স্বর্ণশিখরে পৌঁছে দেবে।

২৬শে শ্রাবণ মঙ্গলের ধনস্থানে মঘা নক্ষত্রে সঞ্চার ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হয়ে সফলতা আপনার চরণস্পর্শ করবে। দূর থেকে আসা কোনো শুভ সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে এছাড়াও মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বর্ষারম্ভকাল হতে ১৭ই ভাদ্র পর্যন্ত ষষ্ঠাধিপতি রাশিতে এবং তৎপরবর্তী ধনস্থানে পরিভ্রমণ নিজের শরীর স্বাস্থ্যের সাথে সাথে পরিবারের কোনো রয়স্কলোকের স্বাস্থ্য নিয়ে হাসপাতালে ছোটাছোটি করতে হবে।

ধন উপার্জনের মাত্রা বৃদ্ধি পাবে। যেদিকে হাত বাড়াবেন সেদিক থেকে উন্নতি করতে থাকায় ব্যাংক ব্যালেন্স বৃদ্ধি পাবে। অবশ্য বাড়ি মেরামতে, নতুন সম্পত্তি ক্রয় ছাড়াও নিত্যনতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ক্রয়ে প্রচুর অর্থ ব্যয় হলেও ঋণগ্রস্থ হওয়ার সম্ভাবনা নাই।

সপ্তম ও অষ্টপতি শনি মহারাজের কুপ্রভাবে দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। শত্রু ও বিরোধী পক্ষ সোচ্চার হয়ে আপনার গোপন প্রেম, দুনম্বরী কাজবাজ ফাঁস করে দেবে। সম্ভাব্যক্ষেত্রে দ্বিতীয় বিবাহ তথা সন্তান লাভের যোগ প্রবল। সন্তানদের শরীর স্বাস্থ্য, লেখাপড়া ও ভবিষ্যৎ নিয়ে দুঃশ্চিন্তা বাড়বে বৈকি কমবে না।

অশুভ প্রশমনের জন্য মুক্তা, পোখরাজ, অভাবে ক্ষিরিকা ও বামুনহাটির মূল অভাবে রৌপ্য ও স্বর্ণ ধারণ অথবা চন্দ্র বৃহস্পতির স্তবাদি পাঠ করা প্রশস্ত। সাদা, ঘিয়ে, হলুদ, কমলা রংয়ের পোশাকাদি ও আসবাবপত্র অধিক ব্যবহার এবং ৬,৮ সংখ্যা সর্বকাজে বর্জনীয়।

Related Links
Post a Comment (0)
Previous Post Next Post