My All Garbage

Shuchi Potro
সাধারণ জ্ঞান বাংলা ব্যাকরণ বাংলা রচনা সমগ্র ভাবসম্প্রসারণ তালিকা অনুচ্ছেদ চিঠি-পত্র ও দরখাস্ত প্রতিবেদন প্রণয়ন অভিজ্ঞতা বর্ণনা সারাংশ সারমর্ম খুদে গল্প ভাষণ লিখন দিনলিপি সংলাপ অ্যাসাইনমেন্ট-২০২১ English Grammar Composition / Essay Paragraph Letter, Application & Email Dialogue List Completing Story Report Writing Graphs & Charts পুঞ্জ সংগ্রহ বই পোকা হ য ব র ল তথ্যকোষ পাঠ্যপুস্তক CV & Job Application My Study Note আমার কলম সাফল্যের পথে
About Contact Service Privacy Terms Disclaimer Earn Money


বাংলাদেশের সবচেয়ে বড় শিক্ষা সহায়ক ওয়েব সাইট

সাংবাদিক হিসেবে সম্পাদকের কাছে খবর পাঠিয়ে ই-মেইল

সাংবাদিক হিসেবে সম্পাদকের কাছে খবর পাঠিয়ে ই-মেইল। 


To: newseditordailybangla @ myallgarbage.com 
Cc: ... 
Bcc: ... 

Subject : ভয়াবহ সড়ক দুর্ঘটনা

নিকলী-ঢাকা রোডের গচিহাটায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক : গচিহাটা, কিশোরগঞ্জ, ১২ জুলাই, ২০১৮, বিকাল ৪টা 

গতকাল বিকাল ৪.০০টায় গচিহাটা বাজার সংলগ্ন রাস্তায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একজনের প্রাণহানিসহ ৩০ জন বাসযাত্রী মারাত্মকভাবে আহত হয়। আহতদের মধ্যে দশজনের অবস্থা খুবই আশঙ্কাজনক এবং বাকি বিশজনকে কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিকলী-ঢাকা রোডে নিকলীগামী একটি বাসের সাথে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। 1 বাসটি খাদে গিয়ে আটকে যায় এবং মালভর্তি ট্রাকটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়ে রাস্তায় পড়ে থাকলে তাৎক্ষণিকভাবে যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে হাজার হাজার লোক জমায়েত হয়ে উদ্ধারকার্য শুরু করে। বাস ও ট্রাকচালকের দায়িত্বহীনতা এবং খামখেয়ালির কারণে এ মারাত্মক দুর্ঘটনাটি ঘটে। তবে শেষ পর্যন্ত চালকদের কাউকেই খুঁজে পাওয়া যায়নি। স্থানীয় জনতা ও পথচারীরা হন্যে হয়ে আশপাশের গ্রামগুলোতে চালকদেরকে খুঁজে বেড়াচ্ছে। বাংলাদেশের প্রেক্ষাপটে এ ধরনের সড়ক দুর্ঘটনা বর্তমানে নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। প্রায় প্রতিদিনই খবরের কাগজ উল্টালে দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনার খবর চোখে পড়ে। এমন কোনো দিন নেই, যেদিন দেশের কোনো না কোনো স্থানে সড়ক দুর্ঘটনায় লোকের মৃত্যু না হয় কিংবা লোকজন আহত না হয়। 

গচিহাটার সড়ক দুর্ঘটনাও নিত্যদিনের দুর্ঘটনারই অংশবিশেষ। তবে ঘটনাস্থলে অবস্থান করা পর্যন্ত মারাত্মকভাবে আহতদের মধ্যে কারও প্রাণহানির খবর পাওয়া যায়নি। 

প্রতিবেদক 

মো. আবু জাফর 
নিকলী, কিশোরগঞ্জ

No comments