সংবাদপত্রে প্রকাশিত মিথ্যা খবরের প্রতিবাদ জানিয়ে সম্পাদকের নিকট পত্র

সংবাদপত্রে প্রকাশিত মিথ্যা খবরের প্রতিবাদ জানিয়ে সম্পাদকের নিকট একটি পত্র রচনা করেন।


২৭শে মার্চ, ২০১৯

সম্পাদক
দৈনিক ইত্তেফাক 
৪০, কাওরান বাজার, ঢাকা ১২১৫

জনাব,
আপনার সম্পাদনায় প্রকাশিত বহুল প্রচারিত জাতীর দৈনিক 'দৈনিক ইত্তেফাক' পত্রিকায় গত ২৫/৩/২০১৯ তারিখে ৮এর পাতায় ৫-এর কলামে প্রকাশিত 'স্কুলে ছাত্রদের সন্ত্রাস' শীর্ষক সংবাদটি সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত। আমি এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

পাঠকের জ্ঞাতর্থে আমি প্রকৃত তথ্যসহ একটি প্রতিবাদলিপি আপনার দপ্তরে পাঠালাম। আশাকরি এ প্রতিবাদলিপিটি আপনার পত্রিকায় প্রকাশ করলে কৃতজ্ঞ থাকব।

নিবেদক
জাহিদ হাসান
দশম শ্রেনী (বিজ্ঞান)
চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় 
চট্টগ্রাম।

প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ

গত ২৫/৩/২০১৯ তারিখে দৈনিক 'দৈনিক ইত্তেফাক' পত্রিকার ৮ম পৃষ্ঠার ৫ম কলামে কিছু সংখ্যক 'স্কুল ছাত্রদের সন্ত্রাস' শীর্ষক যে সংবাদটি প্রকাশ হয়েছে, তা সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত প্রকৃত ঘটনা হচ্ছে - বিগত ২৪/৩/২০১৯ তারিখে কিছু সংখ্যক বহিরাগত ছাত্র যুবক 'নৈর্ব্যত্তিক পরীক্ষা পদ্ধতি' অব্যাহত রাখার দাবিতে ধর্মঘট পালনের জন্য চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের আহ্বান জানায়। কিন্তু আমাদের স্কুলের ছাত্ররা তাদের আহ্বানে সাড়া না দেয়ায় তারা এলাকায় ব্যাপক সন্ত্রাস চালায়। পুলিশ ঘটনাস্থল থেকে বেশকিছু সন্ত্রাসকারীকে গ্রেফতার করে। অথচ পত্রিকায় প্রকাশিত সংবাদে জানানো হয়েছে যে, জাহিদ হাসানের নেতৃত্বে চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা এলাকায় ব্যাপক সন্ত্রাসী করে। আমি বা আমাদের স্কুলের কোনো ছাত্রই এ ধরনের অপকর্মের সঙ্গে সংশ্লিষ্ট ছিলাম না। উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার নাম উল্লেখ করে স্কুল ছাত্রদের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করা হয়েছে, আমি তার তীব্র প্রতিবাদ করছি।

জাহিন হাসান
দশম শ্রেণি
চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় 
চট্টগ্রাম।

1 Comments

  1. This website is very much helpful. 🥰thanks for this website.🤗

    ReplyDelete
Post a Comment
Previous Post Next Post